উন্নত মানের মিয়াকো এয়ার কুলার কিনুন। Miyako Air Cooler KFC-A1250

উন্নত মানের মিয়াকো এয়ার কুলার কিনুন। Miyako Air Cooler KFC-A1250

পণ্যের নামঃ এয়ার কুলার ( Air Cooler )

ব্র্যান্ডঃ মিয়াকো ( Miyako )

মডেলঃ KFC-A1250

প্রচণ্ড গরমে অফিস বা বাসায় বসে কাজ করতে খুবই অসুস্থ লাগে, কিংবা বাসায় যদি শিশু বা বৃদ্ধ কেউ থাকে তাহলে আপনি আরো বেশি অনুভব করতে পারবেন গরমে তাদের অবস্থা খুবই নাজেহাল হয়ে পড়ে। সুতরাং একটি এয়ার কুলার গরমের সমাধান দিবে আপনাকে।

পণ্যের মৌলিক তথ্যঃ

এটি মিয়াকো ব্রান্ডের। যার মডেল নং হল- KFC-A1250, ওয়াট হল 180, বাতাসের দূরত্ব হলো 25 ফিট। এটি গরমের সময়ে রুমকে ঠান্ডা রাখে, এটির মুভিং চাকা থাকায় খুব সহজেই অন্যদিকে ঘোরানো বা অন্যত্র সরানো যায়।

টেকনিক্যাল নানা তথ্যঃ

এটার উচ্চতা 46 ইঞ্চি রাউন্ড 45 ইঞ্চি ওজন 14 কেজি। এটির একটি প্লাস্টিকের বডি রয়েছে। বডির উপরে দুটি স্পিড কন্ট্রোল রয়েছে। নিচের দিকে পাম্প কন্ট্রোল রয়েছে। এয়ার ডিফ্লেকশন রয়েছে যেখান দিয়ে বাতাস নির্গত হয়। একদম নিচে পানির লেভেল ইন্ডিকেটর রয়েছে। কুকিং প্যাড হয়েছে যা আলাদা করা যায়। পানির ট্যাংক রয়েছে নিচের দিকে। ওভারফ্লো অপেনিং দিয়ে অতিরিক্ত পানি বের হয়ে থাকে। একদম নিচে চারটি চাকা রয়েছে যার উপরে মেশিনটি দাঁড়িয়ে থাকে এবং চাকার মাধ্যমে যে কোন দিকে মুভ করা যায়। বডির মাঝখান দিকে ওয়াটার ইন্টেল লেখা যুক্ত কভার রয়েছে যা খোলা যায়।

ব্যবহারবিধিঃ

এটি সাধারণত বাসাবাড়ি অফিস দোকানে রেস্টুরেন্ট ক্লিনিকস প্রভৃতি জায়গায় ব্যবহৃত হয়ে থাকে। এটি ব্যবহার করার সময় অবশ্যই রুমের একটি জানালা খোলা রাখতে হবে। যাতে বাতাস প্রবাহিত হতে পারে। ওয়াটার ইন্টেল দিয়ে ট্যাংকে পানি ঢেলে নিতে পারবেন। এবং অবশ্যই বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে এটি ব্যবহার করতে হবে। এটিতে তিন ধরনের স্পিড কার্যকর করা যায় যথা-হাই, মিডিয়াম, লো। পাম্প কন্ট্রোলার দিয়ে বাতাসের গতি পরিবর্তন করা যায়। সুইচ এর ব্যবহারের ক্ষেত্র যদি বলা যায় তাহলে অফ একদিকে বাতাস প্রবাহিত হয়। সুইং বাতাসের গতি দিক পরিবর্তন করে। পাম্প পানির ট্যাংক থেকে পানি প্রবাহিত করে বাতাসকে ঠান্ডা করবে।

স্থায়িত্বকালঃ

পণ্যটি দীর্ঘদিন যাবত টেকসই এবং খুবই ভালো। মিয়াকো ব্র্যান্ডের পণ্য সবসময়ই ভালো।

দামঃ মাত্র 15500 টাকা।

উন্নত মানের এয়ার কুলার কিনে খুব সহজে রুমকে ঠান্ডা রাখুন এবং স্বস্তিতে ফিরে আসুন।

আরো বিস্তারিত জানতে কল করুন: 01851083947, 01681440688

Video Link: 

প্রাপ্তিস্থান:

অনলাইন:

Website: https://dnstore.com.bd/

Facebook: facebook.com/ednstorebd 

Call centre: 01851083947 (IMO, WhatsApp), 01681440688, 01719439533(IMO, WhatsApp).

শো-রুম:

২১, ২২, ২৩ নিউ মার্কেট সিটি কমপ্লেক্স(বিশ্বাস বিল্ডার্স), নিউ মার্কেট, ঢাকা-১২০৫

g.page/dnstoremap

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *